নাম প্রকাশের আগেই সাবধান হয়ে যান ☝ 

আজকের নোটিশটি আপানদের জন্য খুব কাজে দিবে । এবং আমার এই কথাগুলো জানিয়ে দেওয়া খুব জরুরি । ২০২১ সাল থেকে যতদিন পরজুন্ত আপনি ওয়াইফাই ব্যাবহার করবেন ততদিন এই নিয়মটি সর্বক্ষণের জন্য প্রযোজ্য থাকবে । কিছু দিন যাবত একটি অনিয়ম লক্ষ করছি ।

 তা হল কেও বা কাহারা  ইন্টারনেট বিশ্বে যে সাইট গুলোতে  আপনি ১৮ বছর বা ১৮ বছরের উর্ধে কিনা  তা জেনে সেখানে প্রবেশ করানো হয় সে সাইটগুলোতে  আপনাদের অবস্থান লক্ষ করছি । হ্যাঁ আপনারাই অবস্থান করছেন সেগুলোতে । প্রথমত আপনাদের মাঝে সাবধানতা জারী করছি । তার সাথে আরও কিছু তথ্য জানিয়ে দিচ্ছি  । 

যে বিষয় গুলো নিয়ে ইন্টারনেট এ সার্চ করবেননা 

১/ pron / পর্ণ  
২/ sex  / সেক্স                                                                                   

৩/ Noti video in যেকোনো দেশ । 
৪/ Hot video / হট ভিডিও 
৫/ সেলিব্রিটির না লিখে অশ্লিল ভিডিও সার্চ 
And other kind of sexual video ╳ 

আমি আপাতত এই কয়টা বিষয় তুলে ধরলাম । আমি জানি আপনাদের জ্ঞান এবং বিবেক আছে । আপনারা হয়ত বুঝে গেছেন কি কি সার্চ দেওয়া যাবে না  । আবার আপনাদের মাঝে প্রশ্ন থাকতে পারে

প্রশ্ন নং ১ 
 "এগুলা বাদে সার্চ দিব " ।  
উত্তর ১ 
না  আপনি কোনভাবেই এই বিশয়গুলো সার্চ দিয়ে দেখতে পারবেন না । 

আপনি যদি সার্চ দিয়ে থাকেন তবে আর দিবেন না । কেননা ২০২১ সাল থেকে এই নিয়ম চালু করা হয়েছে । যদি আপনি সার্চ দেন তবে আপনার ফোন এর MAC address বা IP address দ্বারা আপনার ফোন এর  ইন্টারনেট অ্যাক্সেস বন্ধ করা হবে । এটি আমি করছিনা সরাসরি ঢাকা থেকে বন্ধ করে দেওয়া হবে তার সাথে আপনার নামও প্রকাশ করা হবে ।  

 প্রশ্ন ২ 


google play store থেকে অ্যাপ ডাউনলোড করে দেখব 


উত্তর ২ 

উত্তরটি হচ্ছে "পারবেন না  " অ্যাপ কিনবা ওয়েবসাইট কিছু থেকেই দেখতে পারবেন না । আপনি কি জানেন ইন্টারনেট এর সকল কিছু  server / সারভার এর ভিতরে থাকে । তাই অ্যাপ বা ওয়েবসাইট থেকে দেখা সম্ভব নয় । দেখলেও ইন্টারনেট অ্যাক্সেস হারাতে হবে । 

তাই বিরত থাকুন এই বিষয়গুলো থেকে । আপনার উপর বিশ্বাস নিয়ে  আমি আপনাদেরকে ইন্টারনেট দিচ্ছি । তাই এই বিষয় গুলো দেখবেন না বলে আমি আশা করি । 

পড়ার পর যেকোনো প্রশ্ন জানাতে এখানে ক্লিক করুণ